পেশাগত PhotoFrame সংস্করণ 4.6.1

PhotoFrame Professional Edition 4.6.1

পেশাগত PhotoFrame সংস্করণ 4.6.1

ফোটোগ্রাফার তাদের সরঞ্জাম যতটা সম্ভব নির্ভুল হবে, এই নতুন প্রধান লেন্স বা ছবি সম্পাদনার সফ্টওয়্যার সর্বশেষ সংস্করণ হতে. প্রতিটি ফটোগ্রাফার, পেশাদার বা অপেশাদার, সরঞ্জাম খরচ সমালোচনামূলক. ভাগ্যক্রমে, ওয়েবে বিভিন্ন জায়গা থেকে প্রতিক্রিয়া বিনামূল্যে ছবির ফটো এডিটিং সফ্টওয়্যার বৃদ্ধি পেতে আছে. এই প্রভাবের আলোকচিত্রী সাহায্য ছবি কম নিখুঁত পুনরুদ্ধারের অথবা একটি শিল্পকর্ম সহজ স্ন্যাপ রুপান্তর করতে পারেন.
একটি সাইটে বিনামূল্যে প্রভাব উপলব্ধ করুন. অনুসন্ধান গুগল বা ইয়াহু! “বিনামূল্যে ছবির retouching প্রভাব” যেমন deviant শিল্প হিসাবে সাইট আপনাকে সাহায্য করবে, কফি বা ব্যাকগ্রাউন্ড etc. লিংক সাইট খোলা ক্লিক বোতাম বা লিংকে ক্লিক করুন “ডাউনলোড”. একটি উইন্ডো যদি আপনি ফাইলটি অথবা সংরক্ষণ এটা খুলতে চান জিজ্ঞাসা প্রর্দশিত.

বিকল্প

একটি সাইটে বিনামূল্যে প্রভাব উপলব্ধ করুন. অনুসন্ধান গুগল বা ইয়াহু! “বিনামূল্যে ছবির retouching প্রভাব” যেমন DeviantArt হিসাবে সাইট আপনাকে সাহায্য করবে, coffeeshops অথবা ব্যাকগ্রাউন্ড etc. লিংক সাইট খোলা ক্লিক বোতাম বা লিংকে ক্লিক করুন “ডাউনলোড”. একটি উইন্ডো যদি আপনি ফাইলটি অথবা সংরক্ষণ এটা খুলতে চান জিজ্ঞাসা প্রর্দশিত.
ক্লিক করুন “খোলা” যদি এটি একটি করেছে “.ফ্যাস্ শব্দ” প্রসার আপনার আনজিপ সফ্টওয়্যার খোলার কার্যকরী ব্যবহার প্রয়োজন ফাইল দেখাচ্ছে. যদি এই একটি “.exe” ফাইল, ক্লিক করুন “রক্ষা”.
আপনার হার্ড ডিস্কের ফাইল একটি ফোল্ডারে সংরক্ষণ. আরও সুবিধা, আপনার ডেস্কটপে ডাউনলোড করে একটি ফোল্ডারে প্রভাব উঠান.
অথবা কপি ছবির এডিটর সফ্টওয়্যার আপনার ফাইল সঙ্গে যথাযথ ফোল্ডারে ইনস্টল. উদাহরণস্বরূপ, যদি আপনার ছবির Adobe Photoshop উপাদান 8 সফ্টওয়্যার সম্পাদনা, ফোল্ডারে কপি জমিন ফাইল “প্রোগ্রাম ফাইল উপাদান Adobe Photoshop 8.0 Presets Textures”. অথবা যদি আপনার ছবির সম্পাদক হয় Serif PhotoPlus এক্স 3, ফোল্ডারে ফোটো ফ্রেম ফাইল কপি “Program Files Serif PhotoPlus X3 ক্রিয়েটিভ সম্পদ ফটো ফ্রেম”.

সম্পর্কিত প্রবন্ধ:

পাদচরণ দ্বারা স্বয়ংক্রিয়ভাবে উৎপন্ন পোস্ট পাদচরণ প্লাগ পোস্ট যোগ করুন জন্য ওয়ার্ডপ্রেস.

ইনকামিং খঁোজা:

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

একটি মন্তব্য


উল্লেখ্য - আপনি এই ব্যবহার করতে পারেন এইচটিএমএল ট্যাগ্স এবং বৈশিষ্ট্যাবলী: