ল্যাপটপের বনাম iPads – একটি চলমান যুদ্ধ

সময় থেকে প্রথম কখনো কম্পিউটার চালু করা হয়েছিল, প্রতিটি বছর, একটি নতুন এটা সম্ভবত বিপ্লবী বাজার মধ্যে মুক্তি করা.

Laptops versus iPads - an Ongoing Battle

মাঝে মাঝে, কিছু তাজা করার প্রযুক্তি শিল্প দিকে তাকিয়ে আছে এবং ঐ উত্পাদনের আসলে এক পথ বা অন্য জিনিস রুপান্তর পায়. এবং পূর্বে বছর শেষে, আমরা একটি নতুন বাজার মধ্যে চালু ছিল এবং এটি সত্যিই রুপান্তরিত উপায় ব্যক্তি উভয় ওয়ার্কস্টেশন ও কর্মভিত্তিক এবং বাড়িতে ইন্টারনেট ব্রেক. এবং ঐ উত্পাদনের হল iPad.

একবার এটি তাক আঘাত, iPad গরম পিষ্টক মত বিক্রি শুরু. আদপে, এটা ইতিমধ্যেই শুভেচ্ছান্তে ট্যাবলেট কম্পিউটার হিসাবে বেশি UK মার্কেট শেয়ার তিন চতুর্থাংশ দাবি. এবং হারে যা অ্যাপল এর iPad ক্রয় করা হয় যে যা তারা ডেল ক্রয় করা হয় তুলনায় এটি আশ্চর্যজনক উচ্চতর’ ল্যাপটপ. বিবেচনা যে ডেল একটি শীর্ষ কম্পিউটার ব্র্যান্ড, এই অত্যন্ত বিস্ময়কর. এবং পরিষ্কারভাবে এই দেখায় যে কম্পিউটিং ভবিষ্যতে ট্যাবলেট কম্পিউটার প্রতি পক্ষপাতী করা.

এটি প্রদর্শিত হিসাবে প্রত্যেকে যদি iPads পছন্দ, পাতলা এবং প্রচলিতো iPads পক্ষে পরিবর্তন ল্যাপটপ. যখন আপনি চিন্তা করার আসা, আপনি সত্যিই ভোক্তাদের উপর দায়ী না রাখা যাবে. কারণ তারা জিনিস রয়েছে যা সুবিধাজনক চাই. সঙ্গে একটি iPad ট্যাবলেট, আপনি এটি আরম্ভ কোন সময় প্রয়োজন নেই. আপনি সময় ও অর্থ ব্যয় ব্যাটারী পরিবর্তন হবে না. এটা শুধু একটি সহজ touchscreen এবং অনেক অ্যাপ্লিকেশন সহজেই আপনি ডাউনলোড করতে পারেন দ্রুত সঙ্গে আসে.

অপরপক্ষে, এটি এই দিন এবং বয়সে যে উপসংহার অনুযায়ী হবে, ল্যাপটপের যেমন iPad হিসাবে ট্যাবলেট দ্বারা সম্পূর্ণরূপে হয়েছে প্রতিস্থাপিত. কিন্তু, আসলে রয়ে যায় এই ট্যাবলেট বাজারে তাদের কর্তৃপক্ষ হয় মুদ্রাঙ্কন. উপভোক্তা তাদের অফিসের কাজের সঙ্গে কার্যবিবরণী নমনীয় উপায় হয় চাহিদা যখন তারা কাজে ব্যস্ত এবং সঙ্গে তাদের iPad হয়, তারা ঐ সমস্ত সুবিধা পেতে. যদি আপনি একটি বড় কীবোর্ড প্রয়োজন, অন্য কোনো ল্যাপটপ সাধারন বৈশিষ্ট্য যে iPad ব্যবহারকারীরা তাদের গ্যাজেট সঙ্গে প্রবেশ না করতে পারেন আছে. যেমন, এটি ক্রমবর্ধমানভাবে করা কঠিন হয়ে ওঠে অন্যান্য বেনিফিটের যে একটি গতানুগতিক ল্যাপটপের ব্যবহার থেকে আহরণ করা যাবে চিন্তা করার কারণ আপনি ইমেইল inboxes আপনি চেক করতে পারেন, ইন্টারনেট এবং ব্রেক একটি ট্যাবলেট পিসি সঙ্গে সব আপনার নথি প্রবেশ.

বার্ষিক নেটবুক জন্য বিক্রয় পরিসংখ্যান হ্রাস যুক্তি দিয়ে বোঝানো যায় বা দেখানো বা বলা যায় অধিকাংশ স্বীকৃত চিহ্ন এক যে আদর্শভাবে ট্যাবলেট গতানুগতিক ল্যাপটপের হয় প্রতিস্থাপন. এটি করার কারণ মানুষ যেমন iPad হিসাবে ট্যাবলেট বাঁক হয় কল্পনা করা কঠিন নয়. আপনি যদি খাতা কীবোর্ডের উপর টাইপ করতে পারেননি এবং আপনি যাতে নিষ্ফলা জোরপূর্বক পর্দার পরিষ্কারভাবে দেখতে হয়, তারপর একটি ট্যাবলেট কেনা অবশ্যই আপনার জন্য সমাধান.

অন্যান্য বিষয় যে ট্যাবলেট একটি খুব দ্রুত হারে উন্নয়নশীল হয় এবং এটি দিন ভিত্তি দিনের জন্য একটা নতুন এবং আশ্চর্যজনক Apps অ্যাক্সেস সম্ভব.

স্পষ্টত ল্যাপটপ প্রস্তুতকারকের তার প্রবণতা সম্পর্কে কিছুটা উদ্বিগ্ন এবং তারা বর্তমানে Ultraboks কী করার জন্য বাজারে প্রাসঙ্গিক থাকা. এগুলি বৈশিষ্ট্য একটি slimmer শরীরের যদিও একটি ল্যাপটপ থেকে বেশ অনুরূপ এবং আরও শক্তিমান এবং একটি বিট আরও ব্যয়বহুল.

সুতরাং কেন ultraboks যেমন সময় অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে হয়. একটি যেমন একটি ডিভাইসের ভাল উদাহরণ হল Macbook এয়ার. এটি ভাল একটি ডিভাইস যে না শুধুমাত্র একটি ultrabok সংজ্ঞায়িত কিন্তু এটা অবশ্যই দেখায় কি প্রতিদ্বন্দ্বী দাঁড়িয়ে আগামী দিনে করতে চান.

সম্পর্কে: রাজা গুগল উপর লিখেছেন, ব্লগিং, ওয়েব ডিজাইন, ওয়েব হোস্টিং. তিনি নিয়মিত উপর লিখেছেন ডেডিকেটেড হোস্টিং গ্রেপ্তার এবং উইন্ডোজ হোস্টিং গ্রেপ্তার এ WebHostingReview.info

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্
About Shigeesh

ফেসবুক: Shigeesh Thamalassery
Google Plus: Shigeesh Thamalassery
More Information : সম্পর্কে

মনে বলুন

*