কম্পিউটার এবং আপনার সন্তানদের-চার আমাদের সম্পর্কে জড়িয়ে পড়ে থাকা

Childrearing সবসময় এর চ্যালেঞ্জ ছিল, কিন্তু ইন্টারনেটের বয়স, শব্দ "বুদ্ধিমান যেখানে আপনার ছেলেমেয়েরা সব সময় হয়" একটি সম্পূর্ণ নতুন অর্থ উপর লাগে. বাবা অনেক মনে করি যে যতদিন তারা তাদের নিজস্ব ছাদ অধীনে তাদের ছেলেমেয়েরা আছে এবং আয়া সফ্টওয়্যার ইনস্টল করা, তারা চিন্তা করার কিছুই আছে. এখন, আমি নিশ্চিত আপনার বাচ্চাদের হয় নিখুঁত পয়লা, কিন্তু জন্য এই আকর্ষণীয় করে তুলতে অনুরোধে, স্বীকার করে নেত্তয়া তারা ডিজিটাল opiates একটি কাটরা করছি চলমান. প্রকৃতপক্ষে, স্বীকার করে যে পর্যন্ত এমনকি যেতে না. চলুন শুধু বলে তারা তাদের বাড়ির কাজ সমাপ্ত হয়নি যখন তারা বলে তারা.

Computers and Your Children -Four Ways to Stay Involved

কম্পিউটার এবং আপনার সন্তানদের-চার আমাদের সম্পর্কে জড়িয়ে পড়ে থাকা

বৃদ্ধি নিরীক্ষণ ও শৃঙ্খলা শুধু ইন্টারনেট আপনার পরিবারের জন্য এটি হল না. দ্বারা নেটওয়ার্ক সংযুক্ত সংগ্রহস্থল ডিভাইস সব সংগ্রহস্থলের জন্য একটি হাব হিসাবে আপনার হোম নেটওয়ার্ক মধ্যে থেকে কাজ ব্যবহার করা, আপনি মূলত নিরীক্ষণ করতে পারেন কি আপনার বাচ্চাদের আপনার নিজের বাড়ীতে মধ্যে ডাউনলোড এবং নির্মাণ. এখন, অধ্যবসায়সহকারে লাগিয়া থাকা. আগে আপনি একটি সর্বগ্রাসী শাসন করা উত্সাহিত আমাদের চাইছিল accusing, এর স্মরণ করা যাক যে নির্বাহণের শ্রেষ্ঠ উপায় হল আপনার বাচ্চাদের রাখা সমস্যায় আউট হয় তাদের জীবনে জড়িত করা. একটি কেন্দ্রিয় সার্ভার হিসাবে একটি নেটওয়ার্ক সংযুক্ত সংগ্রহস্থল ডিভাইস ব্যবহার করতে পারবেন আপনি নিম্নলিখিত পদ্ধতিতে থেকে জড়িত করা:

1. কোন হোমওয়ার্ক ফাইল জন্য কেন্দ্রিয় হাব তৈরি করুন.

এর ফলে আপনার পরিবারের প্রতিটি সদস্য এবং একসেস কি সবাই কাজ হয় দেখতে দেয়. এই পথ, আপনি দক্ষতার নিশ্চিত করতে পারেন আপনার বাচ্চাদের সময় তাদের কাজ সম্পন্ন করতে হয়. আরো উল্লেখযোগ্য ভাবে, আপনি একটি পরিবারের সহযোগীতা ও নেটওয়ার্ক স্থাপন যেখানে আপনি আপনার সন্তানদের প্রকল্প এবং কাগজপত্র জন্য সাহায্য করতে পারে.

2. সংরক্ষিত ফাইল আপনার শিশুদের উপর ট্যাব রাখুন.

এখন, আসুন আপনাকে স্মরণ করিয়ে দেবে: বৃহত্শক্তি সঙ্গে আসে মহান দায়িত্ব. কি তাদের ডিজিটাল ব্যক্তিগত প্রভাব মাধ্যমে রাইফেলিং যাওয়া ঠিক হতে পারে না.

3. আপনার বাড়িতে সফ্টওয়্যার বোম্বেটেগিরি করা থেকে আটকান.

যদিও আমার আঠার বছর বয়েসী Napster-প্রেমময় স্ব সম্ভবত আমাকে যদি তিনি জানত ত্যাজ্য করা হবে আমি এই লেখা হয়েছিল, এটা একটা খারাপ ধারণা থেকে আপনার সন্তানদের অবৈধভাবে প্রাপ্ত সঙ্গীত থেকে সংরক্ষণ অনুমোদন করুন, কোনো মেশিনে ভিডিও এবং আপনার বাড়ী সফ্টওয়্যার.

4. পরিবার mementos ফাইল শেয়ারিং মঞ্জুরি দিন.

এই জিনিষ যেমন হতে পারে (আইনত প্রাপ্ত) দ্য বিট্লস সংহিতা আপনি সমস্ত ভালবাসা, ইতালি থেকে গত বছরের ট্রিপ থেকে ছবির, স্কুল ভিডিও প্রকল্প এবং LOL বিড়ালদের সংগ্রহ আপনি ফেসবুক দেয়াল প্রতিটি অন্যের উপর সকল পোস্ট.

যেহেতু সাইবার রাজত্ব হয়ে একটি মিথস্ক্রিয় স্থান যে সর্বদা অধিষ্ঠিত করা, এটি শুধুমাত্র জ্ঞান আপনার সন্তানদের ভার্চুয়াল বাস্তবতা অংশ হতে যতটা তোলে হিসাবে আপনি তাদের স্বাভাবিক বাস্তবতা এর একটি অংশ.

 

লিখন হল জিম সবকিছু. বিষয় তিনি সবচেয়ে সম্পর্কে লেখার ক্ষমতা ভোগ হল এমন একটি প্রযুক্তি. আপনি আরও তথ্য সংক্রান্ত চাই নেটওয়ার্ক সংযুক্ত সংগ্রহস্থল ডিভাইস, HTTP দেখার জন্য দয়া করে://www.readynas.com/

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

মনে বলুন

*