সুতরাং আপনি যথাযথভাবে মডেল হতে চান?

অনেক lookout উপর উপায় - উপকরণ যার দ্বারা তাদের আয় থেকে সম্পূরণ করা, যদি এখনও তারা gainfully হয় নিযুক্ত এবং একটি উপায় যার দ্বারা যদি তারা দুর্ভাগা যথেষ্ট কাজের কারণে সাম্প্রতিক অর্থনৈতিক ভাঙ্গন হারিয়ে হয়েছে আছে বেঁচে থাকার. অনেক প্রক্ষেপণ সংস্থা মানুষের জন্য বাজারে যে মডেলিং কাজ এবং সব ধরনের জন্য আছে. Most people will land minor roles as extras on a film set and for a select few this could be a jump start to a career in the movies.

So You Want to be a Hair Model?

যদিও সবাই হয়েছে অতিরিক্ত বাজার নির্দিষ্টকরণ কিন্তু অনেক থেকে একটি উপযুক্ত যে একটি নির্বাচন কয়েক আপীল হবে এক্সপ্লোর সময় গৃহীত হয়নি. প্রশ্নের কুলুঙ্গি হল চুল মডেলিং. চুল পণ্য এবং সৌন্দর্য শাসন জন্য বাজার এবং বিস্তৃত সেইজন্য অবশ্যম্ভাবীরূপে চুল মডেলের জন্য প্রয়োজন হয়. কোন নির্দিষ্ট পছন্দসই চুল টাইপ চাহিদা যে আছে বাজারের সব জাতিগত গোষ্ঠী সেখানে caters আছে.

যদি আপনি বর্তমানে মডেলিং শিল্প আছে এবং একটি অতিরিক্ত স্ট্রিম প্রয়োজন যার দ্বারা নিজের বাজার থেকে, তাহলে কেন এই কুলুঙ্গি এক্সপ্লোর না. এই ক্ষেত্রে যারা উচ্চ প্রোফাইল stylists সঙ্গে হবে কাজ, শিল্প পেশাদার হিসেবে আপনার কার্যভার বৃদ্ধি সময় দেওয়া হচ্ছে নতুন সুবিধা.

সুতরাং আপনি জিজ্ঞাসা করুন কিভাবে আমি হত্তয়া একটি চুল মডেল.

So You Want to be a Hair Model?

Exposure, Exposure, প্রভাবাধীন করা

পট আপনার স্থানীয় salons, সংস্থা হিসেবে চুল স্কুলের ক্ষেপণ এবং তাদেরকে যে আপনি একটি চুল মডেল হিসাবে উপলব্ধ. আপনার যোগাযোগের বিবরণ সহ আপনার সাথে ফটোগ্রাফ আছে ভুলবেন না, these can serve as your ব্যবসায় card.

চুল রক্ষণাবেক্ষণ

সম্ভব যতদিন আপনার চুল হত্তয়া চেষ্টা হিসাবে stylists লম্বা চুল দিয়ে কাজ করতে পছন্দ. আর চুল আরো একটি ভাল বেস স্থল হিসেবে বিভিন্ন রূপ আর চুল সঙ্গে পৌঁছানো যাবে, তাই দুইবার কয়েক সেন্টিমিটার কাটা বন্ধ opting আগে মনে. কোন রাসায়নিক প্রক্রিয়া রয়েছে যে আপনার চুল ক্ষতিগ্রস্ত হতে পারে সুস্পষ্ট থাকার চেষ্টা, এই রং অন্তর্ভুক্ত, ধোলাই এবং straightening.

সতর্কতা অবলম্বন করা আবশ্যক যারা আপনার সঙ্গে কাজ

যদিও আপনি শিল্পের মধ্যে প্রবেশ করার চেষ্টা করছেন আপনি যার সাথে কাজ সম্পর্কে নির্বাচক হবে. আগের পয়েন্ট বলেছেন যে অনেক stylists লম্বা চুল দিয়ে কাজ করতে পছন্দ. সুতরাং আপনার শিল্পের মধ্যে প্রাথমিক ভূমিকা আপনি যেখানে কেউ একটি নাটকীয় কাট যারা জোর সঙ্গে কাজ করার সময় কর্মজীবন আত্মহত্যা যদি বিবেচনা করা হবে, শৈলী or coloration. এর যে আপনার চুল ক্ষতি এবং সেইজন্য আপনি বন্ধ গ্রহণ দীর্ঘ জন্য বাজার হিসাবে এটা আপনার চুল ফেরত পাওয়ার এর প্রাক্তন দৈর্ঘ্য বা সাইন লাগে পারে.

করার পূর্বে কোনো মডেলিং নিশ্চিত যে আপনি emotionally যথেষ্ট শক্তিশালী প্রত্যাখ্যান মোকাবেলা করতে হবে. শুধু কারণ আপনি নির্বাচিত যেখানে না যে আপনি বা আপনার চুল সুন্দর না না মানে, এটি নিছক একটি প্রচারাভিযানের ইঙ্গিত যে আপনি স্যুট এবং চেহারা না মনে করেন যে আপনি প্রতিনিধিত্বকারী আবেদন করেন.

নাথান একটি অভিজ্ঞ বিষয়বস্তু grooming এর লেখক এবং পাখা. যদিও তিনি ছাড়িয়ে যাওয়া হিসাবে ম্যানিকিউর বা ওয়াক্সিং পাচ্ছেন না, তিনি খুঁজছেন ফ্ুলবাব মধ্যে বিশ্বাস, যে কারণে তিনি বিবেচনা পুরুষ কেশবিরলতা অমার্জনীয় এবং কেউ তিনি কিভাবে করতে পারে বলে চুল ক্ষতি বন্ধ.

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

মনে বলুন

*