শীর্ষ 5 ইউটিউব mp3 ওয়েবসাইট থেকে

Top 5 YouTube to Mp3 Websites

আপনি যদি একটি গান একটি সংস্করণ জুড়ে ইউটিউব চলো করেছি অন্যথায় আপনি না অর্জন করতে পারেন, যেমন একটি লাইভ অথবা-স্টুডিও রেকর্ডিং, MP3 পরিষেবা একটি ইউটিউব থেকে এটি ডাউনলোড করে ব্যবহার করার কথা চিন্তা. এই পদ্ধতির যে কোনো ইউটিউব ভিডিও থেকে অডিও ট্র্যাক rips, সুতরাং আপনি সঙ্গীত সীমাবদ্ধ না হয়.

যা পরিষেবা কিন্তু আপনি ব্যবহার করা উচিত? এর পরিবর্তে একটি প্রোগ্রাম ডাউনলোড, MP3 ওয়েবসাইট থেকে একটি ইউটিউব ব্যবহার করার কথা চিন্তা. এখানে শীর্ষ 5 সাইট যে কৌতুক করা.

KeepVid.com

KeepVid একটি বিনামূল্যে অনলাইন পরিষেবা যে বিভিন্ন ফরম্যাটের মধ্যে ইউটিউব ফ্ল্যাশ ভিডিও রুপান্তরিত, যার মানে হল আপনি ভিডিও এর MP3 অডিও ট্র্যাক ডাউনলোড করতে পারবেন এবং সেইসাথে ভিডিও নিজেই করতে হবে (মধ্যে আছে MP4, Flv বা 3GP ফরম্যাটে). KeepVid বিভিন্ন মানের বিকল্পগুলি প্রদর্শন করা. উল্লেখ্য উচ্চ মানের গানগুলি একটি বড় ফাইল সাইজ আছে.

KeepVid আরো একটি অধি - বিনামূল্যে উপলব্ধ, এর সেবা ডেস্কটপ সংস্করণের. এই প্রোগ্রামটি খরচ $29.95 জন্য এক বছর লাইসেন্স. অনলাইন এবং ডেস্কটপ সংস্করণের এছাড়াও Google ভিডিও সঙ্গে কাজ, MetaCafe, DailyMotion এবং Vimeo.

Video2MP3.net

Video2MP3 একটি অধি - সমর্থিত সাইটের যে MP3 বিন্যাস ইউটিউব রুপান্তরিত. স্ট্যান্ডার্ড মান এবং উচ্চ মানের অডিও হয় উভয় উপলব্ধ, যদিও সাম্প্রতিক জন্য প্রক্রিয়াকরণের সময় নেয় আরেকটু বেশি এবং ফাইলের মাপ হয় সুবৃহত.

Video2MP3 থেকে downside হল যে পরিষেবা আপনি নিজেই ডাউনলোড ভিডিও না দেত্তয়া, এবং আপনি কয়েকটি interstitial বিজ্ঞাপন মাধ্যমে যখন ফাইল প্রক্রিয়া বসতে হবে.

VidtoMP3.com

VidtoMP3 কাজ অনুরূপ অন্যান্য অনলাইন পরিষেবা, সহ স্ট্যান্ডার্ড বা উচ্চ মানের অডিও গানগুলি জন্য একটি বিকল্প প্রদান. কি VidtoMP3 প্রভেদ হল বহুমুখিতা. না শুধুমাত্র একটি ইউটিউব ভিডিও থেকে অডিও সেবা প্রাপ্ত হবে, কিন্তু এছাড়াও এটি আপনাকে ভিডিও অন্যান্য সাইটের একটি সংখ্যা থেকে MP3s ডাউনলোড, সহ মাইস্পেস, ভঙ্গ করা, MetaCafe, DailyMotion, ClipJunkie, ClipShack, CollegeHumor, মজার আবর্জনা, GOFish, Grouper, Sevenload, Sharkle এবং Vimeo.

FLVtoMP3.com

FLVtoMP3.com না শুধুমাত্র MP3 রূপান্তর উপলব্ধ, কিন্তু এটি আপনাকে ইউটিউব হয় DivX বা M4V ভিডিও নিজেই ডাউনলোড (জন্য iPods) বিন্যাস. FLVtoMP3 উচ্চ মানের অডিও ফাইল সমর্থন, সঙ্গে একটি ইউজার নির্বাচনযোগ্য মানের পরিসীমা থেকে 30 থেকে 320kbps. সেবা তেও আপনি ইমেইল দ্বারা ফাইল যত তাড়াতাড়ি অনুরোধ হিসাবে প্রসেসিং সমাপ্ত, যা আপনি আপনার ব্রাউজার উইন্ডো বন্ধ প্রক্রিয়ার সময় উপর স্থানান্তর করতে পারবেন.

MediaConverter.org

MediaConverter.org একটি বিনামূল্যে বিভিন্ন মিডিয়া ফাইল রূপান্তর জন্য অনলাইন পরিষেবা. ওয়েবসাইট বিনামূল্যে অন্তর্ভুক্ত ইউটিউব থেকে MP3 পরিবর্তক. সঙ্গে তার পর্দায় প্রদর্শিত অ্যাপলেট, আপনি এমনকি নির্দিষ্ট ভিডিওর জন্য সাইটে অনুসন্ধান করতে পারেন, ছাড়া স্বয়ং সেটির URL প্রবেশ করান জমিদারি. বিনামূল্যে জন্য মোজিলা ফায়ারফক্স ওয়েব ব্রাউজার অন যোগ, MediaConverter ওয়েবসাইটে উপলব্ধ, তোলে ইউটিউব থেকে MP3s ডাউনলোড এমনকি সহজ. বিনামূল্যে ব্যবহারকারীদের চার ফাইল ধর্মান্তর করার মধ্যে সীমাবদ্ধ রাখা.

রূপান্তরিত হল নিখুঁত, এবং আপনি ত্রুটি মধ্যে থেকে সময় সময় থেকে চালানোর সময় একটি ভিডিও এর অডিও ট্র্যাক ডাউনলোড প্রচেষ্টার আশা করতে পারেন. এই শীর্ষ ঘন্টা সময় প্রমাণ বিশেষ আশঙ্কা, যখন কিছু পরিষেবার সার্ভার overloaded পেতে. যদি পরিষেবা আপনি ব্যবহার করতে চেষ্টা ব্যর্থ, আবার চেষ্টা করুন, অথবা অন্য একটি পরিষেবা চেষ্টা.

এই নিবন্ধটি এবং প্রদত্ত Shon দ্বারা লিখিত হয়. Shon mp3 রূপান্তর সাইট থেকে অনেক ভিডিও মালিক এবং সঙ্গীতের জন্য একটি আবেগ আছে.

ইনকামিং খঁোজা:

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

মনে বলুন

*