মোবাইল বিজ্ঞাপন অ্যানড্রইড ফোন ইন ছিঁচকে

যদি ক্যারিয়ার আই কিউ যথেষ্ট ছিল না, এখন বিজ্ঞাপন আপনি একমত না Android এর উপর পপিং আপ. এটি মোবাইল Google থেকে অপারেটিং সিস্টেমের উপর কিছু নতুন. শুরু পর্দা এবং molested তাই আরম্ভ পর্দার নীচের অংশে বার হচ্ছে. অনুপ্রবেশের প্রবনতার উপর আরও তথ্য পেতে এখানে এই দ্রুত নিবন্ধের.

Airpush “Push কর্মের” একটি স্মার্টফোন একটি বিজ্ঞাপন

Airpush সম্ভবত একটি কোম্পানি আপনি শুনেছেন না, এমনকি আপনি যদি একটি অ্যানড্রইড আসক্ত. এই সংস্থা একটি প্রযুক্তির মূল্য যাতে প্রোগ্রামারদের সরাসরি একটি অ্যানড্রইড স্মার্টফোনের বিজ্ঞপ্তি ট্রে থেকে বিজ্ঞাপন করা পারবেন হয়. হ্যাঁ, এটা সত্য যে প্রোগ্রামাররা আমাদের বিশ্রাম মত খাওয়া প্রয়োজন, কিন্তু যে পয়েন্ট না. কিছু কিছু লোকের মত গেম অনুসন্ধান “বোকচন্দর ফার্ম”, এমনকি যদি আনইনস্টল হয়, Airpush বিজ্ঞাপন করতে সক্ষম. ওয়েব অনেক অ্যানড্রইড ফোরামের এক, এই পৈশাচিক Apps বলা হয়. ভাল খবর হল যে অন্য প্রোগ্রামাররা যারা Apps সাহায্য করা Airpush শৈলী Apps এর ফলাফল পরিত্রাণ পেতে আছে.

http://www.handcellphone.com/wp-content/uploads/4-8-08-android.jpg

Android এর জন্য বিজ্ঞাপন Pushers প্রচুর আছে

কিন্তু Airpush শুধুমাত্র একটি কোম্পানী. Android এর জনপ্রিয় যথেষ্ট থেকে অনেক অন্য কোম্পানীগুলো একই জিনিস না আকৃষ্ট হয়েছে. তারা Startapp নামে হয়, IAC, Moola মাধ্যম, Appenda এবং Leadbolt. যেহেতু মনে হয় দূরে এই কোম্পানীর যে কেউ যাচ্ছে যে শীঘ্রই, এটা মানে একটি বিরক্ত অ্যানড্রইড ব্যবহারকারীর জিনিস নিজেদের হাতে নিতে হয়েছে. ভাল খবর হল যে অ্যাপ্লিকেশন বলা “Addons Detector” ইতিমধ্যে শুধু যে না পাও�অ্যাডঅনস আবিষ্কারক�নকি ভাল, দী “Addons Detector” অ্যাপ্লিকেশন একটি বিনামূল্যে ডাউনলোড. অন্য অ্যাপ্লিকেশন বলা “Airpush আবিষ্কারক” অনুরূপ উপরোক্ত অ্যাপ্লিকেশন থেকে, কিন্তু কম কার্যকর. আমিও দুটি ব্লক বিরক্তিকর বিজ্ঞাপন, কিন্তু স্মার্টফোনের অংশ থেকে বিন্দু প্রোগ্রাম যে জ্বালাময় সামান্য দানব কারণ মুছে না.

কতটা সুরক্ষিত আপনার ব্যক্তিগত তথ্য?

কোন ব্যক্তিগতভাবে সনাক্তকরণযোগ্য তথ্য হচ্ছে Airpush পাশ কাছাকাছি, Leadbolt, অথবা অন্যান্য নেটওয়ার্ক? না নির্দিষ্টভাবে. উপায় Airpush বিজ্ঞাপন একটি অ্যানড্রইড স্মার্টফোনের উপর মনোনীত আউট আছে. কিন্তু সমাধান হয় সমস্যার হিসাবে খারাপ. Airpush একটি ইন্টারনেট ওয়েব ফর্ম যেখানে যাতে কেউ যারা বিরক্তিকর বিজ্ঞাপন এর পরিত্রাণ পেতে চায় করতে পারেন হয়েছে. ব্যক্তি তাদের স্মার্টফোন এর IMEI নম্বর জানা এবং প্রয়োজন এটা ফর্ম মাধ্যমে Airpush দিতে হবে. যদি আপনি যে একটি সমস্যা দেখুন, আপনি একা না.

জশুয়া মার্কেটিং ডিপার্টমেন্টে কাজ ইচ্ছুক uk যেখানে আপনি কিছু মজার ধারনা পেতে হলে আপনার পছন্দ বেশী জন্য নির্বাচন উপহার আসে করতে পারেন.

সম্পর্কিত প্রবন্ধ:

পাদচরণ দ্বারা স্বয়ংক্রিয়ভাবে উৎপন্ন পোস্ট পাদচরণ প্লাগ পোস্ট যোগ করুন জন্য ওয়ার্ডপ্রেস.

ইনকামিং খঁোজা:

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

একটি মন্তব্য


উল্লেখ্য - আপনি এই ব্যবহার করতে পারেন এইচটিএমএল ট্যাগ্স এবং বৈশিষ্ট্যাবলী: