এটা আপনার গাড়ী সেফ?

http://q.b5z.net/i/u/10098694/i/iStock_000006331375Small.jpg

এটা আপনার গাড়ী সেফ?

সবাই একটি গাড়ী ক্র্যাশ করা চায়, কিন্তু যে আপনি গাড়ী নিরাপত্তা নিয়ে চিন্তা না উচিত না মানে. একটি গাড়ী যে সুসংস্কৃত এবং নিরাপত্তা বৈশিষ্ট্য পাত হয়েছে ড্রাইভিং নিশ্চিত করবে, খারাপ ঘটা উচিত, আপনি খারাপ পরিস্থিতির পেয়ে আউট তুলনামূলকভাবে অনাহত একটি সুযোগ. একটি বিমাপত্র হিসাবে এটা মনে.

নিরাপত্তা সংস্থা ইউরো NCAP পরীক্ষিত 29 সবচেয়ে জনপ্রিয় কার, এবং ফলাফল মুক্তি এই বছর. ক্র্যাশ ইউরো NCAP দ্বারা সঞ্চালিত পরীক্ষার কিছু মজার উত্পাদিত, কিন্তু সান্ত্বনাকারী, ফলাফল. এর 29 কার যে তারা পরীক্ষিত, অর্ধেকেরও বেশী প্রতিষ্ঠানের জন্য যোগ্য পাঁচ তারকা নিরাপত্তা নির্ধারণ. মধ্যে 2009, কার যে ইউরো NCAP পাঁচ তারকা নির্ধারণ জন্য যোগ্য পরিচালিত পরীক্ষা প্রায় সব, কিন্তু কোয়ালিফায়ার হ্রাস ডাউন হচ্ছে বেশি অসুস্থ তৈরি কার না. NCAP মান একটি পাঁচ তারকা নির্ধারণ প্রয়োজন বৃদ্ধি, তাই উপরের গাড়ির incredibly ভাল হয়.

নিরাপদ পত কার, অনুযায়ী ক্র্যাশ পরীক্ষা, হয়েছে:

  • বগুড়া 5 শ্রেণী
  • Alfa রোমিও Giulietta
  • Honda CR-Z
  • Kia Sportage
  • টয়োটা ভার্সো

এমনকি গাড়ির কম যে ক্রম আসেন, Citroen Nemo যেমন, দূরে EEC ক্র্যাশ মান অতিক্রান্ত.

কিপিং আপনার গাড়ী সেফ

এক জিনিস যে আপনি NCAP ফলাফল করা যায় যে, বন্ধ অনেক, অধিকাংশ গাড়ির হয় চমত্কার নিরাপদ. কিন্তু, একবার তারা তাদের মালিকদের হাতে যখন যে পরিবর্তন করতে চলেছি. আপনার গাড়ির যত্ন থেকে নিরাপদ থাকা করা প্রয়োজন. সুতরাং, না ডোজ না যে ভূমি রোভার সেবা.

হ্যাঁ, আপনি সম্ভবত করেছি শোনা আপনার বন্ধুদের কত একটি ভলভো সেবা খরচ সম্পর্কে অভিযোগ, বা কিভাবে তাদের ল্যান্ড রোভার সেবা ফি ছিল বৃহদায়তন সম্পর্কে ভয়াবহ গল্প করা, কিন্তু লাগছিল মত সবে যন্ত্রী কিছু করেনি. কি Assuming যে একটি সেবা শুধু একটি গাড়ী প্রায় দ্রুত নাকের ফাঁদ পড়া না. কিভাবে আপনার মনে যদি কেউ বলেন যে আপনার কাজ ছিল কিছুই হবে? বলবিজ্ঞান যে সেবা গাড়ির তারা কি জন্য বেরাচ্ছেন, এবং তারা অনেক বেশি শুধু একটি বই আপনার জন্য একটি স্ট্যাম্প এবং স্বাক্ষর করা.

একটি দিন ঠিক ভিত্তি, আপনি কি নিশ্চিত যে আপনার চাকার ভাল অবস্থায় আছে করা উচিত, আপনার জ্বালানী ট্যাংকে আপ topped হয়, আপনার তরল স্তরগুলি হল যথেষ্ট, লাইট সব কাজ হয়, এবং আপনার ব্রেক ঠিক আছে. হাঁটা আপনার গাড়ী কাছাকাছি পরীক্ষণের অন্তত প্রতি কয়েক দিনে একবার গুরুত্বপূর্ণ বিট সব অভ্যাসবলে ঢোকা থেকে চেষ্টা. যদি আপনি একটি সমস্যা স্পট, এটা অবিলম্বে ফিক্স.

যদি আপনি একটি এলাকায় বসবাস যেখানে শীতকালে হয় তুষারময় বা বরফপূর্ণ, শীতকালে চাকার একটি সেট বিনিয়োগ, এবং তাদের উপর পরিবর্তন যত আবহাওয়া খারাপ ঘুরান শুরু. চাকার জন্য প্রাথমিক মূলধন ব্যয়বহুল হতে পারে, কিন্তু আপনি বছর দুয়েক তাদের ব্যবহার আউট পেতে হবে, আপনার গ্যারেজ তাদের দোকান জায়গা. একটি দুর্ঘটনা রোধ দৃষ্টিকোণ, তারা বেশ কিছু বিনিয়োগ মূল্য.

এই নিবন্ধটি Crispin জোন্স দ্বারা মুখ্য ব্যাপারী বাংলাদেশের পক্ষে লিখিত, ড্রাইভার কে তথ্য প্রদান করতে পারেন ভলভো সেবা খরচ একটি ছাড় এবং ব্যবহার ল্যান্ড রোভার সেবা.

যেহেতু ঠিক Crispin তার প্রথম সন্তান ছিল, তিনি গাড়ী নিরাপত্তা সঙ্গে খুব হয় সংশ্লিষ্ট.

সম্পর্কিত প্রবন্ধ:

পাদচরণ দ্বারা স্বয়ংক্রিয়ভাবে উৎপন্ন পোস্ট পাদচরণ প্লাগ পোস্ট যোগ করুন জন্য ওয়ার্ডপ্রেস.

ইনকামিং খঁোজা:

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

একটি মন্তব্য


উল্লেখ্য - আপনি এই ব্যবহার করতে পারেন এইচটিএমএল ট্যাগ্স এবং বৈশিষ্ট্যাবলী: