আপনার অগ্রাধিকার কি যখন গাড়ি বা ট্রাক কেনাকাটা ?

এটা আশ্চর্যজনক কিভাবে দূরে মানুষ বাহিত যখন গাড়ি বা ট্রাক কেনাকাটা তারা egos সঙ্গে বাহিত পলায়ন এবং প্রায়ই কিনতে পাবেন -. আর্থিক অন্তত ব্যবহারিক যানবাহন তাদের প্রয়োজন কি যাতে কখনো. কিভাবে এই না ও ঘটতে পারে কিভাবে এটা যাতে আপনি প্রতিরোধ যে ব্যায়াম শেষে আপনি এজেন্সি অনেক ড্রাইভ বন্ধ প্রাইভেট বাসা থেকে দূরে বা যেখানে আপনি একটি ভাল ব্যবহৃত গাড়ী ক্রয় করতে পারেন, Kijji বা Craigslist উপর sourced অনলাইন?

আপনার গাড়ী শপিং অগ্রাধিকার চিত্র আউট &আপনার গাড়ি পর্যন্ত ব্রেক ডাউন অপেক্ষা:

. প্রথমত ও সর্বাগ্রে আগে আপনি যান অথবা এমনকি গুরুতর স্বয়ংক্রিয় কেনাকাটা শুরু দ্বিতীয়ত শুধুমাত্র অধিকাংশ গাড়ির শুধুমাত্র যখন তারা বাধ্য হয় কিনতে প্রস্তুত যদি আসন্ন অথবা অদূর ভবিষ্যতে যে প্রকারে যে আপনি আপনার গাড়ীর প্রতিস্থাপন আছে যাচ্ছি. - . এবং আরো আছে নিদারুণভাবে আউট ( কিছু এক অন্য বাংলাদেশের গাড়ী অথবা ট্রাক) , এই জরুর সব ভাল অবস্থানে হবে না স্বয়ংক্রিয় salesperson অথবা তার "ব্যবস্থাপক" সঙ্গে একটি গাড়ী চুক্তি বা স্বয়ংক্রিয় অর্থায়ন পদ মধ্যস্ততা জন্য আপনাকে.

কাগজ আপনার প্রয়োজন ও বাজেট উপর এগিয়ে পরিকল্পনা:

সমস্ত তাই প্রথমে আপনার নতুন গাড়ির জন্য আপনার পরিকল্পনা কি, ট্রাক, . ক্রীড়া উপযোগ গাড়ী বা পূর্বেই ভ্যান কাগজে এটা কি আপনার অগ্রাধিকার এবং বাজেটে চিত্র আউট কিছু সময় এবং শক্তি চিন্তা কি আপনার আসল উদ্বেগ এবং অগ্রাধিকার ব্যয় -... নির্ভরযোগ্যতা এবং ভাল গ্যাস দূরত্বের হিসাব ছাড়াও এবং কাগজে এই কি হবে . এটা যোগ টার্ন পেয়ে আপনি সত্যিই বা করতে চান না বা এটি যে আপনি এই চমৎকার বিনামূল্যে অধ মধ্যে luxuries পাওয়া নেই আপনার জন্য অতিরিক্ত খরচ সামগ্রিক হতে পারে তারপর মামলা হতে পারে.

হবে সাহায্যপ্রাপ্ত দৃষ্টিকোন প্রস্তুতির অভাব দ্বারা না & পরিকল্পনা:

দ্বিতীয়ত: আপনার গাড়ির কি কেনাকাটা এগিয়ে সময় পূর্বে একটি বালক সাহায্যপ্রাপ্ত হয়. এটা অনেক বেশি আনন্দদায়ক হবে, কম rushed এবং আপনি টাই এর বিলাস হবে এবং উপস্থাপনার এবং বিক্রয় প্রক্রিয়া কোণার মধ্যে সাহায্যপ্রাপ্ত না চিন্তা. সম্ভবত 99.9 % সময় আপনি একটি পরিবহন ব্যবস্থা অনেক ভালো চুক্তি বন্ধ ড্রাইভ হবে যে আপনি সত্যিই আপনার মনের চোখ অবস্থাতেই মধ্যে চেয়েছিলেন.

উইনিপেগ ফোর্ড F150 ট্রাক বিক্রেতা
উইলিয়ামস লেক গাড়ি বিক্রেতা গ্রেফতার

সম্পর্কিত প্রবন্ধ:

পাদচরণ দ্বারা স্বয়ংক্রিয়ভাবে উৎপন্ন পোস্ট পাদচরণ প্লাগ পোস্ট যোগ করুন জন্য ওয়ার্ডপ্রেস.

ইনকামিং খঁোজা:

মিশুক হবে, ভাগ!
  • কিচ্কিচ্

একটি মন্তব্য


উল্লেখ্য - আপনি এই ব্যবহার করতে পারেন এইচটিএমএল ট্যাগ্স এবং বৈশিষ্ট্যাবলী: